Home / BCS Tips / সুশান্ত পাল বিষয়ে হার্ডলাইনে ঢাবিঃ যেকোন সময় মামলা হতে পারে

সুশান্ত পাল বিষয়ে হার্ডলাইনে ঢাবিঃ যেকোন সময় মামলা হতে পারে

কাস্টমস কর্মকর্তা সুশান্ত পালের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসন। রবিবার তার বিরুদ্ধে মামলা করা হবে বলে জানিয়েছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আমজাদ আলী।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়কে নিয়ে সুশান্ত পালের আপত্তিকর ফেসবুক স্ট্যাটাস, বিভিন্ন সময় মেয়েদের সাথে তার আপত্তিকর চ্যাট এবং তার আরো কিছু অশালীন কার্যক্রমের দলিলপত্র বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আমজাদ আলীর কাছে জমা দেয় শিক্ষার্থীরা।

 

এর আগে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে কুরুচিপূর্ণ, মিথ্যা ও বানোয়াট একটি লেখা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করলে ঢাবি শিক্ষার্থীদের মধ্যে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। ফলে প্রতিবাদে মুখর হয়ে উঠে ফেসবুক কেন্দ্রিক ‘ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার’ গ্রুপটি। বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের তীব্র সমালোচনার মুখে ফেসবুকে আরেকটি স্ট্যাটাসের মাধ্যমে ক্ষমা চান সুশান্ত পাল।

 

এরপর শিক্ষার্থীরা দাবি তুলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়কে ছোট করতে এবং পরিস্থিতি উত্তপ্ত করতে সুশান্ত পাল কাজটি পরিকল্পিতভাবে করেছেন। তার বিরুদ্ধে মামলার দাবি তুলেন শিক্ষার্থীরা। ফলে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আমজাদ আলী বলেন, সুশান্ত পালের লেখাটি আমি দেখেছি। এটি নিঃসন্দেহে আপত্তিকর লেখা। এর বিরুদ্ধে আমরা মামলা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *