Home / News / সাব্বিরকে চুক্তি বাতিলের নির্দেশ বিসিবির

সাব্বিরকে চুক্তি বাতিলের নির্দেশ বিসিবির

সময়টা ভালোই যাচ্ছে বাংলাদেশের অন্যতম সেরা ড্যাশিং ব্যাটসম্যান সাব্বির রহমানের। টি-টোয়েন্টি আর ওয়ানডের পর অভিষেক হয়ে গেছে সাদা জার্সিতেও। তবে শনিবার দিনটি তার মোটেও ভালো যায়নি। টেস্ট অভিষেকে মাত্র ১৯ রান করে বিদায় নিয়েছেন। আউটও হয়েছেন দুর্ভাগ্যজনকভাবে। অনফিল্ডে যখন এ অবস্থা, তখন অফফিল্ডেও একটি দুঃসংবাদ রয়েছে তার জন্য। মল্ট বেভারেজ (কোমল পানীয়) অস্কারের সঙ্গে তার চুক্তি বাতিল করতে নির্দেশ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ মর্মে এক ই-মেইল বার্তায় সাব্বিরকে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

অস্কার পানীয় নিয়ে করা সাব্বিরের বিজ্ঞাপনটি ব্যাপক সাড়া ফেলেছে মিডিয়াপাড়ায়। অনেকেই বিজ্ঞাপনের উচ্ছ্বসিত প্রশংসা করেন। তবে কেউ কেউ বিতর্কিত মডেল নায়লা নাঈমের সঙ্গে বিজ্ঞাপন করায় সমালোচনাও করেছেন। তবে সব মিলিয়ে বিজ্ঞাপনটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের কাছে। যদিও এ বিষয়টিকে স্বাভাবিকভাবে নিতে পারছে না বিসিবি।

এ কারণে সব টিভি চ্যানেলে বিজ্ঞাপনটির প্রচার বন্ধ করারও নির্দেশ দেয় বিসিবি। এমনকি অস্কারের সঙ্গে চুক্তি বাতিল করতে সাব্বিরকে আদেশ দেয়া হয়েছে বিসিবির পক্ষ থেকে। বিসিবির তরফে বিষয়টি ই-মেইল করে জানানো হয় সাব্বিরকে। একই মেইল বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম, ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান, ক্রিকেট অপারেশন্স কমিটির ম্যানেজার ও কমার্শিয়াল কমিটির চেয়ারম্যান সাব্বির খানকেও দেয়া হয়।

এ বিষয়ে বেভারেজ কোম্পানির চিফ অপারেটিং অফিসার আনিসুর রহমান বলেন, ‘আসলে ক্রিকেটারদের সঙ্গে বিজ্ঞাপন করতে গেলে আমাদের অনেক নিয়ম-কানুন মানতে হয়। এ অনুযায়ী আমরা সব নিয়ম মেনেই সাব্বিরকে বিজ্ঞাপনের জন্য মনোনয়ন করেছিলাম। তাকে বিজ্ঞাপনের স্ক্রিপ্ট, বিপরীতে কে থাকছে সব জানিয়েছিলাম। তখন সাব্বির বিসিবির অনুমতি নিয়েই সবকিছু করতে রাজি হয়। আমাদের এ বিজ্ঞাপন আগস্টের শেষ কি সেপ্টেম্বরের প্রথমে প্রচার শুরু হয়। অথচ এতদিন চলার পর হঠাৎ করেই এটা বন্ধ করতে গতকাল আমাদের একটি ই-মেইল দেয়। তারা সাব্বিরকে ৫ তারিখ জানিয়েছে, তবে আমাদের দিয়েছে গতকালই। আমরা সাব্বিরের ম্যাচ শেষ হওয়া পর্যন্ত সময় চেয়েছিলাম; কিন্তু বিসিবি বলেছে এখনই বন্ধ করে দিতে। আমরা সেটা করেও দিয়েছি।’

[X]
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *