Home / News / ভোগ ম্যাগাজিনে প্রকাশ হলো খালেদা জিয়ার সঙ্গে হিলারির ছবি

ভোগ ম্যাগাজিনে প্রকাশ হলো খালেদা জিয়ার সঙ্গে হিলারির ছবি

কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটনের সমর্থনে ফার্স্ট লেডি মিশেল ওবামার প্রচারণামূলক ভিডিওতে খালেদা জিয়ার ভিডিও ক্লিপ ব্যবহার করা হয়েছিল। এবার বিশ্বখ্যাত ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’ নির্বাচনবিষয়ক প্রতিবেদনে হিলারি ও বেগম জিয়ার ছবি ছেপেছে।
আজ রবিবার দুপুরের দিকে বিএনপি চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল তাঁর ফেসবুকে ‘ভোগ’-এর প্রতিবেদনটি শেয়ার করেন। পোস্টে তিনি লিখেছেন, জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর চলতি সংখ্যায় হিলারিকে যুক্তরাষ্ট্রের সম্ভাব্য প্রেসিডেন্ট ধরে নিয়ে তাঁর স্টাইলবিষয়ক একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।
“Hillary Clinton’s Style Evolution, From the ’60s to Today” শিরোনামের ওই প্রতিবেদনের ২৪ টি ছবি স্থান পেয়েছে, তার মধ্যে ১৬ নম্বর ছবিটি খালেদা জিয়ার সঙ্গে ২০০২সালে হিলারির আনুষ্ঠানিক বৈঠকের আলোক চিত্রটি দেয়া হয়েছে।
নির্বাচিত ফটোর ক্যাপশনে ‘ভোগ’ লিখেছে: “Did Clinton plan to coordinate outfits 

with then–Prime Minister Begum Khaleda Zia of Bangladesh? Whether it was planned or accidental, her tangerine suit was a step in a bolder direction.”
মারুফ খান এ বিষয়ে  বলেন, ‘যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনকে কেন্দ্র করে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী হিলারি ক্লিনটনের প্রচারণা ও পত্রপত্রিকায় বাংলাদেশের নেত্রী খালেদা জিয়ার ছবি আইডল ও আইকন হিসেবে ব্যবহূত হচ্ছে বলে মনে করি।’
– See more at: http://eurobdnews.com/post/161256cc4d66cbbe1227952e260d5d79.html?_p=view&id=17113#sthash.kp9ScJPB.dpuf

[X]
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *