Home / News / ইসলাম গ্রহণের পর মাইকেল জ্যাকসনের বোনের বদলে যাওয়া জীবন

ইসলাম গ্রহণের পর মাইকেল জ্যাকসনের বোনের বদলে যাওয়া জীবন

মাইকেল জ্যাকসনের বোন এবং জ্যাকসন পরিবারের কনিষ্ঠ সন্তান জ্যানেট জ্যাকসন। গায়িকা, গীতিকার, নৃত্যশিল্পী ও অভিনেত্রী হিসেবে সমগ্র আমেরিকায় তিনি অত্যন্ত জনপ্রিয়।

২০১২ সালে কাতারের মুসলমান শিল্পপতি ওয়াসাম আল মানাকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি এবং বিয়ের পরেই তার জীবনে আসে বড় ধরনের পরিবর্তন। জ্যানেট সম্পূর্ণভাবেই মিডিয়া জগত ছেড়ে দিয়ে একজন পূর্ণ ধার্মিক নারীতে পরিণত হয়েছেন।

জ্যানেট এখন মাথা থেকে পায়ের আঙ্গুল পর্যন্ত পূর্ণ ইসলামী পোশাকে নিজেকে ঢেকে রাখেন। সম্প্রতি তিনি গর্ভবতী হয়েছেন।

৫০ বছর বয়েসী জ্যানেট জ্যাকসনকে তার স্বামী ওয়াসাম আল মানা’র সঙ্গে বৃহস্পতিবার লন্ডনের শপিংমলে কেনাকাটা করতে দেখা গেছে। এসময় তার পরনে ছিল আরামদায়ক ঢিলেঢালা ইসলামি পোশাক এবং পায়ে ছিল সমতল বুট।

সেখানে উপস্থিতি তার একজন ভক্ত বলেন, ‘আমি তাকে প্রথমে চিনতে পারি নি। এটা যে জ্যানেট ছিল তা নিশ্চিত হওয়ার জন্য আমাকে দুইবার তার চেহারার দিকে তাকাতে হয়েছে।’অনাগত শিশু সন্তানের জন্য সর্বাধুনিক ফ্যাশনের জামাকাপড় কেনার জন্য তাকে আচমকাই সেখানে দেখা যায়।জ্যানেট জ্যাকসন গত এপ্রিলে তার বিশ্ব সফর স্থগিত করলে প্রথমবারের মতো তার গর্ভাবস্থার বিষয়টি প্রকাশ পায়।

তারপর চলতি মাসের শুরুর দিকে পিপল ম্যাগাজিনে আচমকাই তার উদয় ঘটে এবং সেখানে তিনি তার নিজের ও স্বামীর ওপর রহমত বর্ষণের জন্য আল্লাহকে ধন্যবাদ জানান। সূত্র: ডেইলি মিরর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *