Home / News / আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে তাসকিন ও মোস্তাফিজ

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে তাসকিন ও মোস্তাফিজ

সোহরাওয়ার্দী উদ্যানে চলছে দুই দিনব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে। সেখানে যোগ দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের দুই তারকা তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান। মানিকগঞ্জের এমপি এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়ের সঙ্গে সম্মেলনস্থলে প্রবেশ করেন এই দুই ক্রিকেটার।

 

শনিবার সকাল ১০টার একটু পরই রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় সংগীত ও দলীয় সংগীতের মধ্য দিয়ে পায়রা ও বেলুন উড়িয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই দিনব্যাপী এই সম্মেলনের উদ্বোধন করেন।

 

সম্মেলন উপলক্ষে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বাস, মিনিবাস, মাইক্রো ও প্রাইভেটকারসহ সম্মেলনে যোগ দিতে এসেছেন নেতা-কর্মীরা। এছাড়া সম্মেলনে যোগ দিয়েছেন বিদেশ থেকে আগত আমন্ত্রিত অতিথিরাও।

এরই এক ফাঁকে দেখা গেলো আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগ দিতে দেখা যায় জাতীয় ক্রিকেট দলের এই দুই তারকাকে। ইনজুরির কারণে মোস্তাফিজ এমনিতেই দলে নেই। আর ওয়ানডে সিরিজ খেলার পর টেস্ট দলের জন্য বিবেচনায় আনা হয়নি তাসকিন আহমেদকে। ফলে এই দুই তারকার হাতে অখণ্ড অবসর। এরই ফাঁকে আমন্ত্রণ পেয়ে তারা যোগ দিলেন ক্ষমতাসীন আওয়ামী লীগের কাউন্সিলে।

Source: সময়ের কণ্ঠস্বর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *